Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় নাগরিক জোটের মানববন্ধনে বক্তারা স্বাস্থ্য বাণিজ্য নয় সেবা নিশ্চিত করতে হবে

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : মেয়াদ উত্তীর্ণ ঔষধ সরবরাহকারী, ভেজাল ঔষধ কারখানার মালিক, সিসিইউ’র নামে প্রতারণা ও লাল রক্তের কালো ব্যবসায়ীদের গ্রেফতার ও শাস্তি এবং চিকিৎসকদের বেআইনী ধর্মঘট প্রত্যাহারের দাবি জানিয়েছেন নাগরিক জোট খুলনার নেতৃবৃন্দ। গতকাল রবিবার বেলা ১১টায় নগরীর পিকচার প্যালেস মোড়ে নাগরিক জোট খুলনার অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।
মানববন্ধনে বক্তাগণ বলেন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ সরবাহকারী, ভেজাল ঔষধ কারখানার মালিক, সিসিইউ’র নামে প্রতারণা ও লাল রক্তের কালো ব্যবসায়ীদের গ্রেফতার ও শাস্তি, চিকিৎসকদের বেআইনী ধর্মঘট, চিকিৎসার নামে কমিশন বাণিজ্য, বিভিন্ন সরকারী হাসপাতালে দালাল চক্রের প্রবণতা, সাধারণ রোগীদের হয়রানী, রোগীদের সাথে ডাক্তারের অসৌজন্যমূলক আচরণ এবং অতিরিক্ত পরামর্শ ফি পরিহার করার দাবী জানান।
মানববন্ধনে সভাপতিত্ব করেন খুলনা নাগরিক সমাজের আহবায়ক মুক্তিযোদ্ধা এড. আ ফ ম মহসিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জনউদ্যোগ খুলনার সদস্য সচিব মহেন্দ্র নাথ সেন। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য শ্যামল সিংহ রায়, খুলনা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মামুন রেজা, দৈনিক দেশ সংযোগের সম্পাদক মাহাবুবুল আলম সোহাগ, রনজিৎ কুমার ঘোষ, আসাদুজ্জামান, সিলভী হারুন, শেখ মফিদুল ইসলাম, এসএম ফারুখ-উল ইসলাম, তপন কুমার রায় ও দীপক কর, সেলিম বুলবুল, মাহবুব আলম, মোঃ নাসিরউদ্দিন, মোঃ মনির হোসেন, মোঃ মিজানুর রহমান বাবু, শাহ্ মামুনুর রহমান তুহিন, মোঃ মনির আহমেদ, মাহফুজুর রহমান মুকুল, কামাল মুনির, মোঃ ইকবাল হোসেন বিপ্লব, মফিদুল ইসলাম টুটুল, এসএম মাহাবুবুর রহমান খোকন, সৈয়দ মোশাদ্দেক হোসেন বাবলু, এসএম চন্দন, দীলিপ কুমার মন্ডল, শহিদুল্লাহ শিপন, বাবুল শরিফ বাবু, মোঃ মনির হোসেন, মাকসুদা আক্তার পাখি, শাহিন হোসেন, মোঃ ইকবাল হোসেন, আসাদুজ্জামান হারুন, তানিয়া ইয়াসমীন ও মোঃ রিয়াজ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় নাগরিক জোটের মানববন্ধনে বক্তারা স্বাস্থ্য বাণিজ্য নয় সেবা নিশ্চিত করতে হবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ