Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক সপ্তাহ পর করেনায় ফের মৃত্যুর দেখা পেল সিলেটবাসী, শনাক্ত ৮

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ২:১৫ পিএম

এক সপ্তাহ পর ফের করোনাভাইরাসে মৃত্যুর দেখা পেল সিলেটবাসী। গত চব্বিশ ঘন্টার মধ্যে মারা গেছেন একজন। ওই সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ৮ জন। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় প্রদত্ত তথ্যানুযায়ী, মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছেন সিলেট বিভাগে। তার বাড়ি সিলেট জেলায়। তাকে নিয়ে মৃতের সংখ্যা এখন ১১৭৬ জন। এর মধ্যে ওসমানীতে ১১৮ জন সহ সিলেট মৃতের সংখ্যা ৯৮৩ জন, সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জের। গত ২৫ থেকে ২৬ অক্টোবর সকাল ৮টা অবধি চব্বিশ ঘন্টার মধ্যে একজনের মৃত্যু হয়েছিল সিলেটে। এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। এর মধ্যে ৭ জনই সিলেটের, মাত্র একজন মৌলভীবাজারের। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৯১ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫১ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮২৮ জন, সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৭ জন ও ৬৬৫১ জন রয়েছেন হবিগঞ্জে।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫ জন বিভাগে। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৬৫ জন। বর্তমানে ১০ জন করোনা রোগী ভর্তি রয়েছেন বিভাগের বিভিন্ন হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ