Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তিনি ছিলেন নিপীড়িতের বন্ধু আধিপত্যবাদী শক্তির বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী কন্ঠ -শামীম আকতার পাইলট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৪:৩০ পিএম

জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের ঘনিষ্ঠ সহযোগি কেন্দ্রীয় জাগপার সহ-সভাপতি এবং বগুড়া শাখার সভাপতি মরহুম ‘আমির হোসেন মন্ডল ছিলেন রাজনীতির মাঠের এক লড়াকু সৈনিক । নিপীড়িতের বন্ধু এবং আধিপত্যবাদ বিরোধি শক্তির বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর ।

তিনি আজন্ম মেহনতি মানুষের অধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে লড়ে গেছেন , ব্যক্তি স্বার্থে কখনো আপোষ করেননি ।’
বুধবার বিকেলে মরহুমের ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে জেলা জাগপা আয়োজিত এক স্মরণ সভায় সভাপতির বক্তব্যে কথাগুলো বলেন , জাগপা কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং বগুড়া জেলা জাগপার সভাপতি ও সাবেক ছাত্রনেতা শামীম আকতার পাইলট।
বগুড়া শহরের হোটেল পট্টির হোটেল মোস্তাফিয়ায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা সাজেদুল হক মটু, প্রাক্তন জাগপা নেতা রবিউল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক মতিউল ইসলাম সাদী, মহসিন রাজু,গনেশ দাস, সৈয়দ ফজলে রাব্বী ডলার,আবুল কালাম আজাদ,আব্দুল ওয়াদুদ সহ স্থানীয় জাগপা নেতৃবৃন্দ । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মরহুম আমির মন্ডল ফাউন্ডেশনের চেয়ারম্যান এ্যাড, মাসুদুল হাসান টুকু ।
পরে মরহুম আমির মন্ডল সহ জাগপা কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধান প্রমুখের বিদেহী আত্মার
মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ