Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুবির নয়া ছাত্র পরামর্শক ড. হাবিবুর রহমান

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৩:৩৮ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নতুন পরিচালক (ছাত্র পরামর্শক ও নির্দেশনা) হলেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ হাবিবুর রহমান।

১ নভেম্বর (সোমবার) বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত দায়িত্ব ড. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়- 'কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র পরামর্শক ও নির্দেশনা) অধ্যাপক ড. জি. এম মনিরুজ্জামানের মেয়াদ শেষ হওয়ায় তার পরিবর্তে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন-২০০৬ এর তফসিল ধারা ১৪ (১,২,৩) অনুযায়ী ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমানকে উক্ত পদে নিয়োগ দেওয়া হয়।

নব নিয়োগপ্রাপ্ত ছাত্র পরামর্শক ড. মোহা. হাবিবুর রহমান বলেন- 'বিশ্ববিদ্যালয়ের নতুন দায়িত্ব। সব সময় শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করে যাব। শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত, ভ্যাক্সিন নিশ্চিত করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। তাছাড়া প্রত্যেক বিভাগের ছাত্র পরামর্শকের আমি বসে আরো গুরুত্বপ‚র্ণ কাজ করার সিদ্ধান্ত নিব'। উল্লেখ্য, তিনি আগামী ২ বছর এই দায়িত্বে বহাল থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ