Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থেকে গতকাল সকালে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে চারটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, গ্রেফতার কাইয়ুম মিয়া পরিবহনশ্রমিক হিসেবে কাজ করেন। এর আড়ালে তিনি অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত।

র‌্যাব সূত্রে জানা গেছে, গ্রেফতার কাইয়ুম নরসিংদীর এক অস্ত্র ব্যবসায়ীর কাছ থেকে অস্ত্র সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসেন। মাদক ব্যবসায়ী, ছিনতাই ও চাঁদাবাজ চক্রের সদস্যরা তার অস্ত্রের ক্রেতা। প্রতিটি অস্ত্র তিনি ৬০ হাজার টাকায় বিক্রি করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, অস্ত্রের ক্রেতাদের নাম-পরিচয় পেয়েছি। তাদের গ্রেফতারে অভিযান চলছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসার টাকা তুলতে অপরাধীরা এসব অস্ত্র ব্যবহার করে। গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ