Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়া আর্ট কলেজে লুটের অভিযোগ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

বগুড়া শহরের চকলোকমানস্থ আর্ট কলেজে কিছু দুষকৃতকারি কলেজে প্রবেশকরে অফিসের তালা ভাংচুর করে অফিস কক্ষে প্রবেশ করে অফিসের কাগজপত্র ও অফিসে রক্ষিত ২০ হাজার টাকা লুট করে নিয়ে যাওয়ার আভিযোগ করেছেন বগুড়া আর্ট কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল উম্মে হাবিবা।
অভিযোগে বলা হয়েছে শহরের মালতি নগরের আলী আহসান মৃধা, হেলেনা খানমসহ ৫-৬ জন ব্যাক্তি শনিবার সকাল সকাল সাড়ে ৯ টায় বেআইনী ভাবে কলেজে প্রবেশ করে। তারা অফিস কক্ষের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে কলেজের জরুরী কাগজপত্র, শিক্ষকদের হাজিরা খাতা, আয়-ব্যয়েররেজিস্টার খাতা, রেজুলেশন খাতা, শিক্ষার্থীদের তথ্য খাতা ছিঁড়ে ফেলে।
তিনি আরো অভিযোগ করেন, বিষয়টি তার অফিসের কর্মচারির মাধ্যমে টেলিফোনে জানতে পারেন। তিনি কলেজে এলে তাকে অফিসের মধ্যে প্রবেশ করতে না দিয়ে ভয়ভীতি দেখানো হয়। বিষয়টি তিনি কলেজের গর্ভনিং বডির সভাপতি বগুড়া জেলা প্রাশসক মো. জিয়াউল হকসহ অন্যান্যদের অবহিত করেন। কলেজের সভাপতি জেলা প্রশাসক বিষয়টি শাজাহানপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্ট কলেজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ