Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রানই তুলতে পারছে না অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৯:২০ পিএম

নিয়ন্ত্রিত বোলিং, দুর্দান্ত ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়াকে রানই তুলতে দিচ্ছে না ইংল্যান্ড। দুবাইয়ে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠান এউইন মরগ্যান। ১০ ওভারে অস্ট্রেলিয়ার রান ৪ উইকেটে ৪১। ব্যাটিংয়ে আছেন অ্যারন ফিঞ্চ ও ম্যাথু ওয়েড।

শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায় অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের পেসাররা শুরু থেকেই তাদের চেপে রাখেন। পেসাররা বাজে কোনো বলই করেননি। গতি ও বৈচিত্র্য দিয়ে পেয়েছেন সাফল্য। এছাড়া বোলিংয়ে আসার পরপরই স্পিনারদের সাফল্য ধরা দেয়।

দ্বিতীয় ওভারে ক্রিস ওকসের বল খোঁচা দিতে গিয়ে উইকেটের পেছনে ক্যাচ দেন ডেভিড ওয়ার্নার (১)। পরের ওভারে ক্রিস জর্ডানের বলে মিড অনে ক্যাচ দেন স্টিভেন স্মিথ। অসাধারণ এক ক্যাচে স্মিথকে বিদায় করে ওকস। ডানহাতি পেসার নিজের দ্বিতীয় ওভারে নেন হার্ডহিটার গ্লেন ম্যাক্সওয়েলের উইকেটের। স্ট্যাম্পের উপরের বল ক্রস খেলতে গিয়ে এলবিডব্লিউ হন ৬ রান করা ম্যাক্সওয়েল।

লেগ স্পিনার আদীল রশিদ ইনিংস উদ্বোধন করেছিলেন। তবে সাফল্য পেয়েছেন দ্বিতীয় স্পেলে এসেছে। তার গুগলিতে পরাস্ত হন রানের খাতা খোলার অপেক্ষায় থাকা স্টনিস।

১০ ওভারে অস্ট্রেলিয়ার বাউন্ডারি এসেছে মাত্র ২টি। শেষ ১০ ওভারে কোনো ব্যাটসম্যান কি ঝড় তুলতে পারবে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ