Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের আন্দোলনে ঢাকা মহানগর অগ্রণী ভূমিকা রাখবে: আমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৮:৫২ পিএম

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত করতে সরকারকে বাধ্য করার আন্দোলনে ঢাকা মহানগর উত্তর বিএনপি অগ্রণী ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন আমানউল্লাহ আমান। মহানগর উত্তরের আহ্বায়ক বলেন, দেশ আজ ভয়ানক দুঃসময় অতিক্রম করছে। মানুষের নূন্যতম গণতান্ত্রিক অধিকার নেই। মৌলিক অধিকারসমূহ বঞ্চিত জনগন।সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে আজকের এই কর্মী সম্মেলনে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ।

শনিবার ঢাকা মহানগর উত্তর বিএনপির রূপনগর থানার আঞ্চলিক ৬,৭ ও ৯২ নং ওয়ার্ডের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

কর্মী সম্মেলন শেষে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

রূপনগর থানার সভাপতি আব্দুল আউয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, মহানগর উত্তর বি.এন.পির যুগ্ম আহবায়ক ও পল্লবী জোনের সাংগঠনিক টিম প্রধান মোস্তফা জামান, সদস্য আমজাদ হোসেন মোল্লা, সদস্য গোলাম কিবরিয়া মাখন ,সদস্য মাহবুবুল আলম মন্টু,সদস্য মোহাম্মদ হানিফ মিয়া। কর্মী সভা পরিচালনা করেন রূপনগর থানা বিএনপিসাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মুজিবুল হক।

আঞ্চলিক ওয়ার্ড ৬,৭ ও ৯২ নং ওয়ার্ডের বিএনপির সকল স্তরের নেতৃবৃন্দ তাদের নিজ নিজ সাংগঠনিক পরিচয় তুলে ধরেন। শত প্রতিকূলতার মাঝেও নিজ সাংগঠনিক এলাকায় কর্মী সভা অনুষ্ঠিত হওয়ায় সম্মেলনে কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

কর্মী সম্মেলনে সোলায়মান,জালাল হোসেন, নিজাম, সোহেল, স্বপন, মুন্না মুরাদ, মামুন ওহিদ, রিয়াজ,জিয়া, কুদ্দস, মোবারক, সোহেল, নয়ন,মাহাদী বক্তব্য দেন।

বিশেষ অতিথির বক্তব্যে সদস্য সচিব আমিনুল হক বলেন, রাজনৈতিক ভাবে জাতীয়তাবাদী রাজনীতির উর্বরভূমি হচ্ছে রূপনগর থানা। ফ্যাসিবাদী সরকারের জুলুম নির্যাতন সত্বেও রূপনগর থানাধীন ওয়ার্ড সমূহের কর্মীরা সাহসী ভূমিকা পালন করছেন। যা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে বেগবান করছে। ভবিষ্যত নেতৃত্ব বাছাইয়ে তৃণমূলের মতামত সর্বাধিক গুরুত্ব পাবে। আন্দোলন সংগ্রামের অগ্রনায়ক হিসেবে রূপনগর থানাধীন ওয়ার্ডের নেতৃবৃন্দ অতীতের ন্যায় সাহসী ভূমিকা পালন করবেন বলে আশা প্রকাশ করেন।



 

Show all comments
  • Md Sagor ৩০ অক্টোবর, ২০২১, ৮:৫৮ পিএম says : 0
    আমিও একমত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ