Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শুরুতেই তোপের মুখে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৮:২৭ পিএম | আপডেট : ৮:৩৬ পিএম, ৩০ অক্টোবর, ২০২১

দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ। টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভপর্বের অন্যতম সেরা লড়াই। যে লড়াইয়ে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড।

টসভাগ্য সহায় না হওয়ায় কি বিপদেই পড়লো অসিরা! দুবাইয়ে ব্যাটিংয়ে নেমে যে শুরুতেই ইংলিশ বোলারদের তোপের মুখে পড়েছে অ্যারন ফিঞ্চের দল। ১৫ রান তুলতেই হারিয়ে বসেছে ৩ উইকেট।

আদিল রশিদের স্পিন দিয়ে বোলিং আক্রমণ শুরু করে ইংল্যান্ড। প্রথম ওভারে ৬ রান তুলতে পারে অস্ট্রেলিয়া। কিন্তু দ্বিতীয় ওভারেই খায় ধাক্কা।

ক্রিস ওকসের দারুণ এক ডেলিভারি ডেভিড ওয়ার্নারের (১) ব্যাট ছুঁয়ে চলে যায় উইকেটরক্ষকের হাতে। পরের ওভারে সাজঘরে স্টিভেন স্মিথও। ক্রিস জর্ডানকে পুল করতে গিয়ে মিডঅনে ওকসের ক্যাচ হন অসি ব্যাটিং স্তম্ভ (১)।

তার পরের ওভারে অস্ট্রেলিয়ার দুঃখ আরও বাড়ে গ্লেন ম্যাক্সওয়েলের এলবিডব্লিউয়ে। ওকসের শিকার হওয়া এই হার্ডহিটার ব্যাটার ৯ বলে করেন মাত্র ৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ