Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামইরহাটে অপহৃত স্কুলছাত্রের কঙ্কাল ৭ দিন পর মিললো শালবনে

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর ধামইরহাটে ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র সাখাওয়াত হোসেনকে অপহরণের ৭ দিন পর তার কঙ্কাল মিলেছে আলতাদীঘির নিকটস্থ শালবনে। সাখাওয়াতের বাবা আনোয়ার হোসেন কঙ্কালের পাশে পরিত্যক্ত কাপড়-চোপড় ও পায়ের জুতো দেখে এটিই তার ছেলের বলে নিশ্চিত করেছেন। তবে ডিএনএ পরীক্ষা ছাড়া পুলিশ শতভাগ নিশ্চিত নয় এবং কঙ্কালের পরীক্ষা শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি সিকদার মশিউর রহমান জানান।
স্থানীয় সূত্রে খবর পেয়ে থানা পুলিশ গতকাল (শনিবার) সকাল ১০টায় ছোট মোল্লাপাড়া গ্রামের নিকট রাস্তা সংলগ্ন শালবনের ভেতরে ১টি মাথার খুলি, মেরুদÐ ও শরীরের কিছু হাড়, পায়ের জুতো এবং পরিত্যক্ত পোশাক উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে অপহৃত সাখাওয়াতের বাবা এসব পোশাক দেখে নিশ্চিত করেন যে এটিই তার ছেলে।
উল্লেখ্য, গত ৮ অক্টোবর সকালে হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র সাখাওয়াত হোসেনকে (১১) একই গ্রামের আবু মোতালেব বুলবুল-এর ছেলে রবিউল ইসলাম ওরফে অন্তর (১৫) কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করে। পরে অপহৃতের বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে ১১ অক্টোবর’ ১৬ তারিখে ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অপহরণকারী অন্তরকে ও অন্তরের বাবা আবু মোতালেব বুলবুলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। এদিকে আদরের ছেলেকে হারিয়ে বাবা-মা ও স্বজনরা শোকে কাতর হয়ে পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামইরহাটে অপহৃত স্কুলছাত্রের কঙ্কাল ৭ দিন পর মিললো শালবনে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ