Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক অভিযানে ২০কেজি গাঁজাসহ গ্রেফতার ৬

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর তেজগাঁও ও শান্তিনগর এলাকায় পৃথক দুটি অভিযানে ২০ কেজি গাঁজাসহ ছয় মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তেজগাঁও এলাকায় ডিএমপির ডিবি তেজগাঁও বিভাগের অভিযানে ১৬ কেজি গাঁজাসহ চার জন ও শাি ন্তনগর এলাকায় ডিবি উত্তরা বিভাগের অভিযানে চার কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. সুমন মিয়া (২৬), সাগর চৌহান (২৯), মো. খোকন (২১), মো. রাসেল (২০), মো. জসিম মিয়া ও মো. শাকিল মিয়া।

গতকাল ডিি তেজগাঁওয়ের এডিসি আনিচ উদ্দিন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন খবর পাই কয়েকজন মাদক কারবারি দক্ষিণ বেগুনবাড়ি এলাকায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা হয়েছে বলেও তিনি জানান।
অন্যদিকে ডিবি উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, পল্টন ও মতিঝিল থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে সংবাদ আসে শান্তিনগর থেকে কাকরাইল সড়কের প্রাইম ব্যাংকের আশপাশের এলাকায় মাদক কারবারিরা গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চার কেজি গাঁজা জব্দ করা হয়। এ সব ঘটনায় সংশ্লিস্ট্র থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ