Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাওয়ার প্লেতে পাকিস্তানের দাপট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ৮:৩৮ পিএম | আপডেট : ৮:৩৮ পিএম, ২৯ অক্টোবর, ২০২১

টসে জিতে ব্যাটিং নিয়ে শুরুতেই ধ্বস নেমেছে আফগানিস্তানের। দ্বিতীয় ওভারে জাজাই বিদায় নেয়ার এক ওৗভারে পরেই ফিরে যান আরেক ওপেনার শাহজাদ। এরপর পঞ্চম ওভারে আসগর আফগানকে হারায় দলটি। পাওয়ার প্লের শেষ ওভারে গুরবাজও টিকতে পারেননি। চার উইকেট হারিয়ে কাঁপছে আফগানরা। ক্রিজে আছেন করিম জানাত ও নাজিবুল্লাহ জাদরান।

স্কোর : ৬ ওভারে ৪ উইকেটে ৪৯ রান।

টসে জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

টসে জিতে পাকিস্তানকে ফিল্ডিংয়ে পাঠিয়েছে আফগানিস্তান। এ ম্যাচে জিতলে সেমির রাস্তা অনেকটাই পরিস্কার হয়ে যাবে পাকিস্তানের। অন্যদিকে প্রথম ম্যাচ জিতে নিজেদের অবস্থান মজবুত করতে চায় আফগারনরাও।

আফগানিস্তান একাদশ : হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ শেহজাদ, রাহমানুল্লাহ গুরবাজ, আসগর আফগান, নাজিবুল্লাহ জাগরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), গুলবাদিন নাইব, করিম জানাত, রশিদ খান, নাভিন উল হক, মুজিব উর রহমান

পাকিস্তান একাদশ : মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ