Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে পুকুর নিয়ে বিরোধের জেরে নিহত- ১

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১:১৮ পিএম

নাটোরের লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে সরকারী পুকুরের দখল নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মোখলেসুর (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামের ছয়মুদ্দির ছেলে। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ঈশ্বরপাড়া গ্রামের পুর্বপাড়ার সাহাবুল ইসলাম ছাপু ও পশ্চিমপাড়ার বাদশা আলম গ্রæপের মধ্যে ওই গ্রামের সরকারি একটি পুকুর দখল নিয়ে দ্বন্দ চলছিল। এ নিয়ে এর আগেও কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। থানায় মামলা পাল্টা মামলাও হয়েছে। এই বিরোধের জের ধরে আজ (শুক্রবার) সকালে প্রতিপক্ষ বাদশা গ্রুপের লোকজনের ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে হামলায় ছাপু গ্রুপের মোখলেস গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় মোখলেস কে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
লালপুর থানার ওসি ফজলুর রহমান জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ থানায় কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত- ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ