Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পঞ্চগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১১:৪৩ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে আবু শাহ মিনু (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) রাতে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা সেতুতে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত আবু শাহ মিনু বুড়াবুড়ি ইউনিয়নের উত্তর বালাবাড়ী এলাকার মৃত আলাব উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রয়োজনীয় কাজ শেষে ভজনপুর ইউনিয়ন থেকে বাড়ি ফেরার পথে ভেরসা সেতুর কাছে গেলে হঠাৎ রাস্তায় কুয়াশায় নেমে আসে। এসময় কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মিনু। এতে বাম পাশে থাকা ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা খেলে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশকে খবর দেয়। এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিনুকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ ও তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ