Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবজাতকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:২০ এএম

রাজধানীর শাহবাগ থানাধীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণিত ভবনের সামনে থেকে এক দিন বয়সী নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বেলা ১১টা ২০ মিনিটে ওই নবজাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহবাগ থানার এসআই মো. জাফর বলেন, গতকাল সকালে খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত ভবনের সামনে যাই। সেখানে এক দিনের নবজাতককে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। আনার পর চিকিৎসক নবজাতককে মৃত ঘোষণা করেন। নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, কে বা কারা ওই নবজাতককে এখানে ফেলে গেছে আমরা সেটির তদন্ত করছি। আশপাশের সিসি টিভি ফুটেজ দেখা হচ্ছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, এক নবজাতকের লাশ শাহবাগ থানা পুলিশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবজাতক

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ