Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাপটিলকে ফিরিয়ে ম্যাচে ফিরল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৮:২৯ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ২৬ অক্টোবর, ২০২১

ডেরেল মিচেল ও মার্টিন গাপটিলের ব্যাটে উড়ছিল নিউজিল্যান্ড। সেই উড়ন্ত কিউইদের লাগাম টেনে ধরলেন পাওয়ার প্লের শেষ ওভারে বল করতে আসা হারিস রউফ। নিজের দ্বিতীয় বলেই উইকেটের দেখা পান তিনি। বোল্ড করে ফিরিয়ে দেন গাপটিলকে (১৭)। মিচেল ১৯ রানে ও উইলিয়ামসন ৫ রানে অপরাজিত আছেন। সংগ্রহ ৬ ওভারে ১ উইকেটে ৪২ রান।

মেডেন ওভারে শুরু আফ্রিদির

ভারতের বিপক্ষে ম্যাচ জয়ের নায়ক শাহিন শাহ আফ্রিদি আজও প্রথম ওভারেই জলক দেখিয়েছেন। মার্টিন গাপটিলকে করা প্রথম ওভারে কোন রান খরচ করেননি তিনি। মেডেন ওভারে দিয়েই শুরু করলেন এই বাঁহাতি পেসার।

টস জিতে কিউইদের ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান

শারজাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে মুখোমুখি পাকিস্তান আর নিউজিল্যান্ড। ম্যাচে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

পাকিস্তান এবার নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করেছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ১০ উইকেটের বিশাল জয় দিয়ে। অন্যদিকে নিউজিল্যান্ডের এই আসরে এটিই প্রথম ম্যাচ।

পাকিস্তান একাদশ

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফাখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ড একাদশ

মার্টিন গাপটিল, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম শেইফার্ট, ড্যারেল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, ইশ সোধি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ