Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জন্মদিন পালন হল না!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

তথ্যপ্রযুক্তিবিদ ভারতীয় বংশোদ্ভূত ক্যালিফোর্নিয়ার সান হোসের বাসিন্দা অঞ্জলি রাউত (২৯) নিজের জন্মদিন পালনের জন্য স্বামীর সঙ্গে ল্যাটিন আমেরিকার দেশ মেক্সিকোয় গিয়েছিলেন। কিন্তু জন্মদিন আর পালন করা হয়নি। স্থানীয় একটি হোটেলে মাদক কারবারিদের বন্দুকযুদ্ধের মাঝে পড়ে তিনি নিহত হন।
পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম বলছে, গত বুধবার খাবার হোটেলে এলোপাথাড়ি গুলি চলাকালে জন্মদিনের মাত্র দু’দিন আগে অঞ্জলি নিহত হন! রাত সাড়ে ১০টার দিকে মেক্সিকোর তুলুম শহরে মাফিয়াদের দুই গোষ্ঠীর মধ্যে বন্দুকযুদ্ধ হয়। এতে অঞ্জলি ছাড়াও নিহত হয়েছেন জেনিফার হেনজোল্ড নামে এক জার্মান নাগরিক। আহত হয়েছেন নেদারল্যান্ডস এবং জার্মানির তিন বাসিন্দা।
পেশায় তথ্যপ্রযুক্তিবিদ অঞ্জলি ভ্রমণ বিষয়ক লেখালেখিতেও উৎসাহী ছিলেন। তিনি জন্মদিন উদ্যাপন করতেই গত সোমবার স্বামী উকর্ষ শ্রীবাস্তবের সঙ্গে মেক্সিকোয় বেড়াতে গিয়েছিলেন। জন্মদিনের দু’দিন আগেই মেয়ের মৃত্যুর খবর শুনে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন অঞ্জলির বাবা কে ডি রাউত এবং মা নির্মলা। আপাতত মেক্সিকো থেকে হিমাচল প্রদেশের সোলানে অঞ্জলির দেহ ফিরিয়ে আনার বন্দোবস্ত করছেন তারা। সূত্র : ইউএসএ টুডে, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ