Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালকিনিতে পুলিশি বাধায় তড়িঘড়ি করে বিএনপি’র সম্মেলন সম্পন্ন

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কালকিনি উপজেলা সংবাদদাতা : পুুলিশি বাঁধার মুখে তড়িঘড়ি করে সম্পন্ন করা হয়েছে মাদারীপুরের কালকিনি উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলন। গতকাল (শুক্রবার) সকালে পৌর এলাকার চরঝাউতলা গ্রামে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র সভাপতি ফজলুল হক বেপারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন মুন্সির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা সভাপতি আবু বকর সিদ্দীক আবু মুন্সি। প্রধান বক্তা ছিলেন মাদারীপুর জেলা সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান ও বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামিনুর রহমান মিঠু প্রমুখ।
সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের মৌখিক ভোটে ফজলুল হক বেপারীকে সভাপতি ও মাহাবুব হোসেন মুন্সিকে সাধারণ সম্পাদক করে উপজেলা বিএনপি’র কমিটি এবং অ্যাডভোকেট মিজানুর রহমানকে সভাপতি করে পৌর বিএনপি’র কমিটি ঘোষণা করা হয়।
তবে সম্মেলনের মধ্যেমনি কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন সম্মেলনে যোগদিতে গেলে পুলিশি বাঁধার মুখে তা পÐ হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালকিনিতে পুলিশি বাধায় তড়িঘড়ি করে বিএনপি’র সম্মেলন সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ