Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ১৫ দিনে মৃত্যু নেই, ২৪ ঘন্টায় আক্রান্ত ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৪:১৯ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ কমতে শুরু করেছে। ১৫ দিনে জেলায় কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ৩২৭ জনই আছে। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় ২০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে মাত্র ১ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ৩৮৬ জন। সুস্থ্য হয়েছেন ২৫ হাজার ৯৪০ জন। এ পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৮১ হাজার ৮৬৭ জনের।
বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৬ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত গত ১৫ দিনে জেলায় কোন মৃত্যু নেই।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৮ জন ও আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৮৭ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ৪৬৪ জন, বন্দরে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬২০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬৩৩ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৮ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৫৩ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮২৯ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ