Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মারুফুলের দল খেলবে উজবেকিস্তানে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১২:১১ এএম

এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের খেলা কুয়েতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষ মূহূর্তে এসে ভেন্যু পরিবর্তন হয়েছে। এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) নতুন সিদ্ধান্ত অনুযায়ী কুয়েতের পরিবর্তে এখন অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বের ‘ডি’ গ্রুপের খেলা হবে উজবেকিস্তানে। ফলে কুয়েতে নয়, উজবেকিস্তানে খেলবে কোচ মারুফুল হকের দল। গতকাল এ তথ্য জানায় এএফসি।
ভেন্যু পরিবর্তন হলেও আগের সূচি অপরিবর্তিতই রয়েছে। ২৭ অক্টোবর টুর্নামেন্টের উদ্বোধনী দিন বাংলাদেশের প্রথম ম্যাচে কুয়েতের বিপক্ষে। ৩০ অক্টোবর স্বাগতিক উজবেকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে লাল-সবুজরা। ২ নভেম্বর গ্রুপের শেষ ম্যাচে সউদী আরবের মুখোমুখী হবে বাংলাদেশ। মূলত করোনাভাইরাসের জন্য কোয়ারেন্টিন জটিলতায় শেষ মুহূর্তে ভেন্যু পরিবর্তন করতে বাধ্য হয় এএফসি।
টুর্নামেন্টকে সামনে রেখে কোচ মারুফুল হকের অধীনে ইতোমধ্যে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ অলিম্পিক দল। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ বা ২৪অক্টোবর উজবেকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে লাল-সবুজরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ