Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রামেকে করোনায় ২৪ ঘন্টায় পাঁচজনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:২৭ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাঁদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জের তিনজন এবং রাজশাহী ও নাটোরের একজন করে মারা গেছেন। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জের একজন করোনা নেগেটিভ হলেও শারীরীক নানা জটিলতায় কোভিড ইউনিটে মারা গেছেন। অন্য চারজন নমুনা পরীক্ষার আগেই উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃত পাঁচজনের মধ্যে তিনজন পুরুষ ও দুজন নারী। চলতি মাসে এ নিয়ে রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৬৮ জনের মৃত্যু হলো।
হাসপাতালের পরিচালক জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৭ জন। ছাড়পত্র পেয়েছেন ১৩ জন। সোমবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৭৩ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ১৯২টি। আগের দিন রোববার রাজশাহী জেলার মোট ১৯১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৭ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। নমুনা পরীক্ষার বিপরীতে সংক্রমণের হার ৩ দশমিক ৬৬ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ