Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

শিশুকে হাত ও চোখ বেঁধে নির্যাতনের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

 

 ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের মো. আরিফ শেখ (১৩) নামের এক শিশুকে গামছা দিয়ে হাত ও চোখ বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত কিশোরের বাবা স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ গতকাল শুক্রবার আমলে নেয় পুলিশ।
এ ঘটনায় শিশু আরিফ শেখের পিতা শাজাহান শেখ বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা (২১), মিজান মির্জা (২২), নিয়ামুল মোল্যা (২২), ওহিদ মোল্যা (২৫), শাহিদ মোল্যার (৪৫) বিরুদ্ধে নির্যাতনের লিখিত অভিযোগ করেন। আহত অবস্থায় আরিফ শেখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে গত ১৪ অক্টোবর বিকেল ৩টার দিকে আরিফ শেখ শ্রীনগর বারোয়ারি মন্দিরের পশ্চিম পাশে গোসল করতে যায়। এ সময় হাসিবুল মোল্যা গংরা আরিফকে ডেকে নিয়ে মন্দিরের দক্ষিণ পাশে শ্রী হরি সাহার মেহেগনি বাগানের ভেতর নিয়ে দুটি গামছা দিয়ে হাত ও চোখ বেঁধে মাথায় কোপ দিয়ে মারাত্মক জখম করে। তার সাথে থাকা সাঙ্গপাঙ্গরা আরিফের পিঠে বেøড দিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়।
এ প্রসঙ্গে ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করা হচ্ছে। দোষীদের আইনের আওতায় আনা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ