Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরবনের ১৮টি হরিণের চামড়াসহ দুই চোরা শিকারী আটক

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৮:১৬ পিএম

সুন্দরবন থেকে শিকার করা ১৮টি হরিণের চামড়াসহ দুই চোরা শিকারীকে আটক করেছে খুলনা র‌্যাব-৬ এর সদস্যরা। শুক্রবার (১৫ অক্টোবর) খুলনা সদর দপ্তরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ। আটককৃত দুই চোরা শিকারী হলেন, বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বহরবনিয়া এলাকার মো. আব্দুল হাকিম (৫০) ও একই জেলার শরণখোলা উপজেলার সোনাতলার আলী মিয়া হাওলাদারের ছেলে মো. কামরুল ইসলাম (৩৫)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ এর পরিচালক জানান, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে বাগেরহাট সদর উপজেলার বারাকপুর বাজার এলাকা থেকে চোরা শিকারি হাকিম ও কামরুলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮টি হরিণের চামড়া, দু’টি মোবাইল ও নগদ দুই হাজার টাকা জব্দ করা হয়। পরস্পর যোগশাজসে সুন্দরবন থেকে হরিণ শিকার করে চামড়াসহ হরিণের মাংস সংগ্রহ করে বেশি মুনাফার লোভে দেশের বিভিন্ন স্থানে তা সরবরাহ করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন দুই চোরা শিকারী। আটকদের বাগেরহাট সদর থানায় হস্তান্তর করা হবে।

এর আগে চলতি বছরের ২৩ জানুয়ারি বাগেরহাটের শরণখোলা উপজেলা থেকে ১৯টি হরিণের চামড়াসহ দুই চোরা শিকারিকে আটক করে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ