Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচারণা

মোংলা বন্দর সিবিএ নির্বাচন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

বন্দর ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ সংগঠন মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারি সংঘে’র নির্বাচন আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। প্রার্থীরা শেষ মূহুর্তে ভোটারদের আকৃষ্ট করতে নিজেদের কর্মী সমর্থকদের নিয়ে মিছিলে করেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তিনটি প্যানেলের নাসির চৌধুরী-ফিরোজ এবং নাসির মৃধা-পল্টু পরিষদের এ দুটি প্যানেল তাদের কর্মী সমর্থকদের সাথে করে মিছিল করেন। দুটি প্যানেলের বৃহত্তর ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও উত্তরাঞ্চলের অন্তত দুই হাজার ভোটারের মিছিলে প্রকম্পিত হয়ে ওঠে পুরো বন্দর এলাকা। বন্দরের সিবিএ ভবন থেকে আলাদা এই দুটি মিছিল বন্দর এলাকা ঘুরে পরে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে নাসির চৌধুরী-ফিরোজ পরিষদের সাধার সম্পাদক প্রার্থী ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম ফিরোজ আহম্মেদ বলেন, বিগত সময়ে কর্মচারিদের ন্যায্য অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখায় আগামী ১৭ অক্টোবর নির্বাচনে ভোটাররা আমাকে আবারও নির্বাচিত করবেন। আজকের মিছিল ও সমবেত কর্মচারিদের ভাষায় তাই প্রমাণ করে বলেও উল্লেখ করেন ফিরোজ। এদিকে অপর প্যানেলের নাসির মৃধা-পল্টু পরিষদের সভাপতি প্রার্থী নাসির মৃধা তাঁর সমাবেশে বলেন, বিগত নির্বাচনে অল্প ভোটে হেরেও আমি কর্মচারিদের পাশে ছিলাম। এবার তারা আমাকে নির্বাচিত করবেন বলে বিশ্বাস তার।
সিবিএ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও বন্দর কর্তৃপক্ষের উপ সচিব মুন্সি মাকরুজ্জামান বলেন, আগামী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত ঢাকা, খুলনা, মোংলা ও সাগর কোলের হিরন পয়েন্টে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এজন্য সব রকম প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করা হয়েছে। ঐদিন ৮৪৪ জন ভোটার তাদের ভোটারধিকার প্রয়োগ করবেন বলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ