Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

নো টাইম টু ডাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম



১. নো টাইম টু ডাই। ২. দি অ্যাডামস ফ্যামিলি টু। ৩. ভেনম : লেট দেয়ার বি কার্নেজ। ৪. শাঙ-চি অ্যান্ড দ্য লেজেন্ড অফ দ্য টেন রিংস। ৫. ফ্রি গাই

নো টাইম টু ডাই
স্পাই-অ্যাকশন ‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা; এটি ‘জেমস বন্ড’ সিরিজের ২৫তম ফিল্ম । ‘সিন নম্ব্রে’ (২০০৯), ‘জেইন আয়ার’ (২০১১) এবং ‘বিস্ট অফ নো নেশন’ (২০১১) ফুকুনাগা পরিচালিত চলচ্চিত্র। জেমস বন্ড (ড্যানিয়েল ক্রেইগ) অ্যাকটিভ সার্ভিস ছেড়ে জামাইকাতে শান্তিপূর্ণ অবকাশ জীবন যাপন করছিল। তার এই প্রশান্ত জীবন যাপনে যতি পড়ে সিআইএ থেকে তার পুরনো বন্ধু ফিলিক্স লাইটার (জেফরি রাইট) এসে তার কাছি সহায়তা চাইলে। এদিকে এমআইসিক্স প্রধান এমও (রালফ ফাইনস) তাকে খুঁজছে নতুন মিশনে নিয়োগ করার জন্য। বন্ডের সঙ্গে এমআই সিক্সের নতুন এজেন্ট নোমির (লাশানা লিঞ্চ) পরিচয় হয় যার কোড তারই মত জিরোজিরোসেভেন, যে বন্ডের স্থলাভিষিক্ত হয়েছে। নোমি যাচাই করে বন্ডের অতীতের পারফর্মেন্সে খুব সন্তুষ্ট হতে পারে না। তবে বন্ড মিশনে যুক্ত হয়। তাদের এক অপহৃত বিজ্ঞানীকে উদ্ধার করতে হবে। তারা উপলব্ধি করে এই মিশন এতোটা সহজ নয়। সন্ধান করতে করতে বন্ড এক নতুন রহস্যময় আর নির্দয় মানুষ সাফিনের (রামি মালেক) মুখোমুখি হয়। নতুন সব প্রযুক্তি সহায়তায় প্রায় অপ্রতিরোধ্য এই সাফিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নো টাইম টু ডাই

১৫ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ