Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইংল্যান্ডের জন্য বাংলাদেশের ২৭৮ রানের টার্গেট

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব অনলাইন ডেস্ক : বৃষ্টির কারণে বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডে ম্যাচ নিয়ে সংশয় দেখা দিলেও শেষ পর্যন্ত তা দূর হয়ে যায়। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। ফলে শুরুতে ব্যাট করে টাইগাররা।

নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। জয়ের জন্য ইংল্যান্ডকে করতে হবে ২৭৮ রান।

সপ্তম উইকেট জুটিতে মুশফিকুর রহিম ও মোসাদ্দেক হোসেন সৈকত মিলে ১১.৫ ওভারে ৮৫ রান সংগ্রহ করেন। মুশফিক ৬২ বলে ৬৭ ও মোসাদ্দেক ৩৮ রানে অপরাজিত ছিলেন।

আউট হয়েছেন ইমরুল কায়েস (৪৬), তামিম ইকবাল (৪৫), মাহমুদউল্লাহ রিয়াদ (৬), সাব্বির রহমান (৪৯), সাকিব আল হাসান (৪) ও নাসের হোসেন (৪)।

বেন স্টোকসের করা দ্বিতীয় ওভারের শেষ বলে ক্যাচ হয়ে সাজঘরে ফিরে গেছেন ওপেনার ইমরুল কায়েস।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হওয়া এ ম্যাচে বাংলাদেশের একাদশে কোনো পরিবর্তন আনা হয়নি। দ্বিতীয় ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে টিম বাংলাদেশ।

তবে সফরকারী দলে দুটি পরিবর্তন আনা হয়েছে। ইনজুরির কারণে জেসন রয় একাদশের বাইরে। এছাড়া পেসার উইলিকে বাদ দেওয়া হয়েছে। একাদশে ঢুকেছেন লিয়াম প্ল্যাঙ্কেট ও স্যাম বিলিংস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ