Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোবিপ্রবির স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা উপলক্ষে মতবিনিময় সভা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৬:৩৬ পিএম

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সোমবার নোবিপ্রবি উপাচার্য দপ্তরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

সভায় আরও উপস্থিত ছিলেন, নোবিপ্রবির মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ ফারুক উদ্দিন, নোয়াখালীর মাননীয় জেলা প্রশাসক জনাব মোঃ খোরশেদ আলম, পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল ইসলাম (পি.পি.এম), নোয়াখালী জোলা আওয়ামীলীগের আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান জনাব এএইচএম খায়রুল আনম সেলিম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র জনাব শহীদ উল্ল্যাহ খান সোহেল, সদর উপজেলা ভূমি কর্মকর্তা, উপ-পরিচালক ডিজিএফআই নোয়াখালী, উপ-পরিচালক এনএসআই নোয়াখালী, ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধারাম মডেল থানা, ৬ নং নোয়াখালী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান এডভোকেট আতাউর রহমান নাছের, আবদুর জাহেরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় আরও উপস্থিত ছিলেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও পরীক্ষা পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মো: আনিসুজ্জামান, আইআইএস এর পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন সহ পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ। সভায় নোবিপ্রবির ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক(সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানের বিষয়ে সার্বিক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

প্রসঙ্গত, গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোতে সমন্বিতভাবে আগামী ১৭ অক্টোবর বিজ্ঞান বিভাগের ‘এ’ ইউনিটের, ২৪ অক্টোবর মানবিক বিভাগের ‘বি’ ইউনিটের এবং ১ নভেম্বর বাণিজ্য বিভাগের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ