Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় হাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেরা সংবাদাদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৩:২৭ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকায় হাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটেছে। নিহত লোকটির আনুমানিক বয়স (৫৫)। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ সকাল ১০ টায় লাশটি উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ সোলাইমান জানান, রাতে এলাকায় দেয়াং পাহাড় থেকে ৩ টি হাতি এসে মানুষের বসতঘর ভাংচুর ও জমির ফসলের ক্ষতি করেছে। এসময় একজন লোকের চিৎকার শুনতে পাওয়া যায়। সকালে এলাকাবাসী রাস্তার পাশে খেতে এই মানসিক ভারসাম্যহীন লোকটির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে হাতির আক্রমণে লোকটি মারা গেছে।
স্থানীয়রা জানায়, সোমবার ভোর রাত ৩ টায় দেয়াং পাহাড় থেকে ৩ টি হাতি লোকালয়ে ডুকে পড়ে। এসময় হাতি ৩ টি শাহ আহমদের বাড়ীর আবদুর রশিদের ঘর ভাংচুর করে। পরে হাতি ৩ টি ক্ষেতের ফসলও নষ্ট করে। এসময় এলাকার লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকাবাসী আরো জানায়, হাতির দলটি চলে যাওয়ার সময় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত লোকটিকে সামনে পেয়ে হামলা চালিয়ে মেরে ফেলে।
আনােয়ারা থানার (ওসি) দিদারুল ইসলাম সিকদার বলেন, বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকায় এক মানসিক ভাসাম্যহীন ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে এখনো পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানসিক ভারসাম্যহীন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ