Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণমানুষের সংগঠন বিএনপি সব সময় জনগণের পাশে থাকবে : আজিজুল বারী হেলাল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১০:০৬ পিএম

ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ খুলনার তেরখাদা বাজারের দোকানপাট পরিদর্শন করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক ও খুলনা-৪ আসনে বিগত সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী আজিজুল বারী হেলাল।

আজ রোববার বিকালে তিনি বাজার পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সমবেদনা জানান। এ সময় তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সহায়তার আশ্বাস দেন। তেরখাদা বাজার পরিদর্শন শেষে এক পথসভায় আজিজুল বারী হেলাল বলেন, গণমানুষের সংগঠন হিসেবে বিএনপি সব সময় দূর্গত মানুষের পাশে আছে এবং থাকবে। তিনি বিএনপি নেতাকর্মীসহ সমাজের বিত্তবানদের প্রতি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তেরখাদা বাজার পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা শফিকুল আলম তুহিন, সাইফুর রহমান মিন্টু, খান জুলফিকার আলী জুলু, এস এম মনিরুল হাসান বাপ্পী, মোল্লা সাইফুর রহমান, ইবাদুল হক রুবায়েদ, আতাউর রহমান রনু, চৌধুরী ফখরুল ইসলাম বুলু, গোলাম মোস্তফা তুহিন, মোল্লা মাহবুবুর রহমান, জাভেদ মল্লিক, ইকবাল হোসেন, এস এম হাবিবুর রহমান হাবিব, শরিফুল ইসলাম বকুল, শেখ নাছিরউদ্দিন, আবুল বাশার, আব্দুল্লাহ শরিফ, সাইফুল মোড়ল, খান গিয়াসউদ্দিন, মোল্লা হুমায়ুন কবির, সাব্বির আহমেদ টগর, সোহাগ মুন্সি, ফেরদাউস আহমেদ, আব্দুর রাজ্জাক কচি, ইয়াসিন শেখ, রমিজ শেখ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ