Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ বিভাগ সমিতি নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকার নির্বাহী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকাস্থ আই ই বি ভবন কমিটি রুমে ক্যাপ্টেন (অবঃ) জামিলুর রহমান খানের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের পরিচালনায় গত শনিবার সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন নির্বাহী সভাপতি মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল। সভায় নভেম্বরে অভিষেক অনুষ্ঠানে ময়মনসিংহের মন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রীকে অতিথি নির্বাচন ও বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আবুল কালাম আজাদকে ও মহাসচিব মোঃ হারুন অর রশীদকে ফুলেল শুভেচ্ছা জানানোর বিষয়ে সিদ্ধান্ত হয়।
এ জন্য ভ্যানু নির্বাচন কমিটি, স্মরণিকা উপ-কমিটি, অর্থ কমিটি, প্রচার উপ-কমিটি, অতিথি নির্বাচন ও যোগাযোগ কমিটি গঠন করা হয়। এছাড়াও আগত শীতে সমিতির পক্ষ থেকে ময়মনসিংহ বিভাগ অঞ্চলে কম্বল বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়। সমিতির কর্মসূচি বাস্তবায়ন ও সমিতির কার্যক্রম আরও বেগবান করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন ড. অধ্যাপক সাইফুল মজিদ, ইঞ্জি: আব্দুর রাজ্জাক, অধ্যাপক আকবর সিরাজী, নাজলিন জাহান পপি, সাইফুদ্দিন মনি, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব, আলহাজ জহিরুল ইসলাম, হাবিবুর রহমান তালুকদার, মোঃ হেলাল উদ্দিন, এড. মোঃ খলিলুর রহমান, সোহান খান, ইঞ্জি: সায়েম, জাহাঙ্গীর ম-ল, এড. রুহুল আমিন, ইঞ্জি: সারোয়ার, এড. জিতেন্দ্র চন্দ্র বর্মন, মোঃ আয়ুব আলী, লতিফুল ইসলাম নিপুল, প্রকাশ চন্দ্র ঘোষ, মফিদুল হক সজল, মাওলানা আজিজুর রহমান আজিজ, মোঃ আব্দুল মান্নান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ বিভাগ সমিতি নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ