Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় দাদন চাওয়ায় একজনকে ছুরিকাঘাত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১১:০৩ এএম

বরগুনার পাথরঘাটায় দাদনের টাকা চাওয়ায় ফাইজুল নামের এক জেলেকে ছুরিকাঘাত করা হয়েছে। পরে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ফাইজুল পাথরঘাটা উপজেলার বড় টেংরা এলাকার ইসমাইল হোসেনের ছেলে। এ ঘটনায় ফাইজুলকে উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন আব্দুল হক নামের আরো একজন। গতকাল সন্ধ্যায় টেংরা বন বিভাগের অফিসের সামনে এ ঘটনা ঘটে।

পাথরঘাটার বড় টেংরা এলাকার মোস্তাফা ও তার বাবা আঃ খালেক এঘটনা ঘটিয়েছে।

ছুরিকাহত ফাইজুল বলেন, আঃ খালেকের ট্রলারে মাছ ধরেন তার ছোটভাই ফেরদৌস। এজন্য ফেরদৌসকে চার হাজার ৫০০ টাকা দাদন দেয়ার কথা। কিন্তু ইলিশ মৌসুম শেষ হলেও দাদনের ৫০০ টাকা এখনও পরিশোধ করেনি খালেক। এছাড়াও ট্রলারে মাছ ধরার পর যে টাকা আয় হয়েছে- তাতেও কম দেয়া হয়েছে ফেরদৌসকে।

ফাইজুল আরো বলেন, গতকাল সন্ধ্যায় দাদনের টাকা পরিশোধ না করার পাশাপাশি ট্রলার থেকে আয় হওয়া টাকা কম দেওয়া কারণ জানতে চাইলে আঃ খালেকের সাথে আমার বাকবিতন্ডা হয়। এসময় খালেক তার ছেলে মোস্তফাকে ফোন করে ডেকে আনলে- মোস্তফা এসেই আমাকে ছুরিকাঘাত করেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, বিষয়টি আমরা ইতোমধ্যেই অবগত হয়েছি। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি জানিয়ে তিনি বলেন, মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ