Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

কক্সবাজারের টেকনাফে দেড় কেজি ক্রিস্টাল মেথ বা আইস (ক্ষতিকর মাদক)সহ মো. আব্দুল মজিদ নামের এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক যুবক টেকনাফ সদর ইউনিয়নের মাধ্যম গোদারবিল এলাকার হোসেন আলীর ছেলে।
গতকাল বুধবার দুপুর ১ টায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের চিত্তবিনোদন কক্ষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে আনুষ্ঠানিক লিখিত বক্তব্যে ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) অভিযানের চিত্র তুলে ধরেন। এসময় উপ-অধিনায়ক লে. এম মুহতাসিম বিল্লাহ (শাকিল), মেজর রুবায়াৎ উপস্থিত ছিলেন।
ব্যাটালিয়ন অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ টহলদল ৫ অক্টোবর রাত সাড়ে ৯ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের গােদারবিল বাজার সংলগ্ন প্রধান সড়কের পাশে কৌশলগতভাবে অবস্থান করে। বিজিবি টহলদল কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে এ স্থানে দীর্ঘক্ষণ ঘােরাফেরা করতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দ্রুত মোটর সাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে বিজিবি টহলদলের ধাওয়া খেয়ে আটক যুবক মোটরসাইকেল থেকে নেমে গোদারবিল এলাকার তিন তলা বিশিষ্ট একটি বাড়িতে উঠে যায়।
এসময় বিজিবির টহলদল এ বাড়ির ছাদের উপর তল্লাশী করে ২ প্যাকেট আইস ও তার ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত প্যাকেটের ভেতর হতে সাড়ে সাত কোটি টাকা মূল্যমানের দেড় কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটককৃত ব্যক্তিকে জব্দকৃত মাদকসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ যাবৎকালে আটক হওয়া ক্ষতিকারক মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ আইসের এটি দ্বিতীয় চালান। এর আগে গত ২২ সেপ্টেম্বর মাসে দুই কেজি ক্রিস্টাল মেথসহ একজনকে আটক করেছিল টেকনাফ ব্যাটালিয়ানের (২ বিজিবি) সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিস্টাল মেথ আইস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ