Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুঁজিবাজারে আসছে এশিয়াটিক ল্যাবরেটরিজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে আসতে চায় ওষুধ ও রসায়ন খাতের এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেড। এই লক্ষ্যে আগামী ২৪ অক্টোবর কোম্পানিটি রোড শো’র আয়োজন করেছে। ওইদিন সন্ধ্যা সাতটায় রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে এই রোড শো অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। রোড শো-তে কোম্পানির বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হবে। পুঁজিবাজার থেকে অর্থ উত্তোলন করে কোন খাতে কত টাকা বিনিয়োগ করা হবে এই চিত্র তুলে ধরা হবে।

রোড শো-তে মার্চেন্ট ব্যাংকার্স এবং পোর্টফলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার, মিউচ্যুয়াল ফান্ড অ্যান্ড কালেক্টিভ ইনভেস্টমেন্ট স্কিম, স্টক ডিলার, ব্যাংকস, আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, ফান্ড ম্যানেজার, অল্টারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড, বিদেশি বিনিয়োগকারীসহ যোগ্য বিনিয়োগকারীরা উপস্থিত থাকবেন। আইপিওতে কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্ট এবং রেজিস্ট্রার টু দ্য ইস্যুারের দায়িত্বে রয়েছে বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুঁজিবাজার

২৪ নভেম্বর, ২০২২
১০ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ