Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৩, আক্রান্ত শূন্য

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১১:৪১ এএম

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গে ৩ জন মারা গেছেন।
এ প্রসঙ্গে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত একদিনে রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগীর মৃত্যুর তথ্য নেই। তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে নওগাঁর ২ জন এবং রাজশাহীর ১ জন মারা গেছেন।

গত এক দিনে হাসপাতালে আইসিইউতে ২ জন এবং ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ১ জন রোগী মারা গেছেন। এদের মধ্যে ১জন পুরুষ এবং ২জন নারী রয়েছেন।
হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৪ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৪ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ১৩ জন। এর আগে মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ১২ জনের নমুনায়।

একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ২৮২ জনের। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৬ জনের। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ৪ দশমিক ৬৬ শতাংশ, জয়পুরহাটের ৩ দশমিক ৭০ শতাংশ এবং চাঁপাইনবাবগঞ্জের ৫ দশমিক ৭১ শতাংশ নমুনায় করোনা ধরা পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ