Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বকাপ শেষ স্যামের, বদলি ভাই টম কারান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

দুয়ারে টি-টোয়েন্টি বিশ্বকাপ। দলগুলো বাক্স-প্যাটরা গুছিয়ে এরই বাংলাদেশ, নিউজিল্যান্ড, ইংল্যান্ডের মতো দল পৌঁছে গেছে ভেন্যু আমিরাতে। তবে ওমানে পৌঁছার ঠিক আগ মুহূর্তে হঠাৎ দুঃসংবাদ ইংলিম শিবিরে। চোটের কারণে আসর শেষ হয়ে গেছে দলটির অলরাউন্ডার স্যাম কারানের। স্যামের বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন তারই বড় ভাই টম কারান। আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলার সময় চোট পান স্যাম। পিঠের এই চোট তাকে মাঠের বাইরে ছিটকে ফেলেছে বেশ কয়েকদিনের জন্য।
পরীক্ষা-নিরীক্ষা শেষে তাই আইপিএল ছেড়ে স্যামকে ধরতে হচ্ছে দেশের পথ। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, আগামী কয়েকদিনের মধ্যেই স্যাম দেশে ফিরে আসবেন। ইসিবির মেডিকেল টিমের অধীনে চলবে তার চিকিৎসা।
স্যামের বদলি হিসেবে মূল স্কোয়াডে অন্তর্ভুক্ত করা বড় ভাই অলরাউন্ডার টম ছিলেন রিজার্ভ খেলোয়াড়ের তালিকায়। তার জায়গায় রিজার্ভ খেলোয়াড় হিসেবে ডাকা হয়েছে রিস টপলিকে।
একনজরে ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড : ওয়েন মর্গ্যান (অধিনায়ক), জস বাটলার, মঈন আলি, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, স্যাম বিলিংস, টম কারান, ক্রিস জর্ডান, টাইমাল মিলস, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।
স্ট্যান্ডবাই : লিয়াম ডওসন, জেমস ভিঞ্চ ও রিস টপলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ