Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ড্র’য়ের বৃত্তে বন্দী মোহামেডান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

প্রিমিয়ার ফুটবলে চট্টগ্রাম মোহামেডান ব্লুজ তাদের দ্বিতীয় ম্যাচেও ড্র করেছে। এ দলটি গতকাল মাদারবাড়ী উদয়ন সংঘের সাথে গোলশূন্যভাবে খেলা শেষ করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। প্রথম ম্যাচেও চট্টগ্রাম বন্দরের সাথে ড্র করেছিল। মাদারবাড়ী দুই খেলায় ৪ পয়েন্ট এবং ব্লুজ দল সমসংখ্যক খেলায় ২ পয়েন্ট পেয়েছে। এম.এ. আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে ব্লুজ দল তাদের নামের প্রতি সুবিচার করতে পারছে না। সাদাকালো জার্সিধারী এ দলটি খেলা দেখে উপস্থিত অনেকেই হতভাগ হয়েছে।
তারা বলছে সাদাকালো জার্সি পরে খেলতে যে আনন্দ খেলোয়াড়দের তার ছিটেফোটাও দেখা যায়নি। প্রিমিয়ার ফুটবল খেলার যে মান থাকার কথা তাদের পায়ে ছিল না সেই নৈপুণ্য। খেলার ৪০ মিনিটে মাদারবাড়ী উদয়ন সংঘের ডানপ্রান্ত থেকে আরিফের দেয়া বল বক্সের বাইরে ফাঁকায় দাঁড়ানো দীপক শট নিলে তা ক্রসবারের উপর দিয়ে চলে যায়। ৫৮ মিনিটে মোহামেডান ব্লুজের আক্রমনভাগের খেলোয়াড় তপু বক্সে ক্রস করলে তা থেকে হাবিবের শট ক্রসবারে লেগে ফেরত আসলে গোল থেকে বঞ্চিত হয় দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ