Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে ট্রেনে কাটা পড়ে দু’যুবক নিহত

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে ট্রেনে কাটা পড়ে দু’যুবক নিহত হয়েছেন। সোমবার সকালে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার রেললাইন থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার দাউদ হোসেনের ছেলে শুকুর আলী (৩২) ও মুন্সী বাগডাঙ্গা গ্রামের মহিউদ্দিনের ছেলে ছমির উদ্দিন (৩০)। রাতের কোনো এক সময়ে ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়েছে। সকালে তাদের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।
স্থানীয় সূত্র জানায়, শুকুর পেশায় ভ্যান চালক ও ছমির ক্ষুদ্র ব্যবসায়ী। এরা দু’জনেই মাদকসেবী। রোববার রাতে রেললাইনের ধারে মাদক সেবনের এক পর্যায়ে ট্রেনে কাটা পড়ে তারা নিহত হয়েছে। সোমবার সকালে স্থানীয় লোকজন ছাতিয়ানতলা মল্লিকপাড়া এলাকায় ছমিরের এবং চুড়ামনকাটি দাসপাড়া রেললাইনে শুকুরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার হেফাজতে তাদের পরিবারের কাছে হন্তান্তর করে।
এ ব্যাপারে যশোর জিআরপি পুলিশের এএসআই রেজাউল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেসে কাটা পড়ে এই দুই যুবকের মৃত্যু হতে পারে। এ ঘটনায় খুলনা জিআরপি থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে ট্রেনে কাটা পড়ে দু’যুবক নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ