Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাসার ছাদ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:৫৯ পিএম

রাজধানীর লালবাগের হরনাথ ভূষণ রোডে গাছে পানি দিতে গিয়ে নিজ বাসার ছাদ থেকে পড়ে মো. রাসেল (৬৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।


নিহতের ছেলে নাহিম বলেন, বাবা বাসার ছাদে প্রতিদিন সকালে গাছে পানি দিতে যায়। সকালে অসাবধানতাবশত পাশের ৩য় তলার টিনশেডের উপর পড়ে আহত হয়। পরে আব্বাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় তিনি মারা গেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, সকালে নিজ বাসার ছাদে এক বৃদ্ধ গাছে পানি দিতে গেলে অসাবধানতাবশত নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে। লাশটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি লালবাগ থানাকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ