Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যৌন হয়রানির অভিযোগ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

বিখ্যাত ব্লারস লাইনস গানের মিউজিড ভিডিও’র শুটিংয়ের সময় যৌন হয়রানির শিকার হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের সুপারমডেল এমিলি রাতাজকোভস্কি। আর তিনি অভিযোগের তীর ছুড়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী রবিন থিকের দিকে।
এমিলি তার প্রকাশিতব্য বইয়ে সরাসরি অভিযোগ করেছেন রবিনের বিরুদ্ধে। ত্রিশ বছর বয়সী এই সুপারমডেল বলেছেন, ২০১৩ সালে ওই মিউজিক ভিডিও’র শুটিংয়ের সময় রবিন অনুমতি ছাড়াই তার শরীর স্পর্শ করেন। এ বিষয়ে সংগীতশিল্পী রবিন মুখ খুলেননি।
এমিলি দাবি করেন, ওই মিউজিক ভিডিও’র শুটিংয়ের সময় সামান্য মদ্যপ অবস্থায় সেটে এসেছিলেন রবিন। শুটিংয়ের সময় শরীরে রবিনের অযথাচিত স্পর্শ পেয়ে তিনি জমে গিয়েছিলেন।
মিউজিক ভিডিও’র পরিচালক ডায়ান মার্টেল শুটিং সেটের সময়কার ঘটনা স্মরণ করে বলেন, এমিলির শরীরের অযথাচিতভাবে স্পর্শ করেছিলেন রবিন। পরে এমিলির কাছে রবিন ক্ষমা চেয়েছিলেন বলে জানান ডায়ান।
ব্লারস লাইনস প্রকাশ হওয়ার পর বিশ্ব মিউজিকের টপচার্টে ছিল। ২০১৪ সালে যুক্তরাজ্যের সর্বকালের সবচেয়ে বেশিবার ডাউনলোড করা গানের তালিকায় জায়গা করে নিয়েছিল ব্লারস লাইনস। সূত্র : বিবিসি নিউজ, দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ