Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ১১০ বছরের বৃদ্ধার রহস্যজনক আত্মহত্যা!

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৬:৫৬ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোছা: আছিয়া খাতুন ১১০ বছর বয়সী এক বৃদ্ধ নারী ফাঁসিতে ঝুলে রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে। এনিয়ে স্থানীয় বাসিন্দাদের মাঝে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। মৃত আছিয়া খাতুন উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ গ্রামের মরহুম সমর আলীর স্ত্রী। তার দাম্পত্য জীবনে ২ ছেলে ৩ কন্যা সন্তান রয়েছে। স্বামী মারা যাবার পর আছিয়া খাতুন দুই ছেলেও সংসারেই বসবাস করছিল।

সোমবার (৪ অক্টোবর) ভোরে এ রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটে। সোমবার (৪ অক্টোবর ) দুপুর ২টায় এ তথ্য নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল চন্দ্র সরকার।

তিনি জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলেও পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

চরআলগী ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্য আয়মুনা আক্তার জানান, সমর আলীর স্ত্রী আছিয়া খাতুন বার্ধক্য জনিত কারণে মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি এর আগেও দুই বার আত্মহত্যার চেষ্টা করছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ