Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার মেডিকার সেইফলাইফ হ্যান্ডওয়াশ ও সাবান দিবে সুপারপাওয়ার জীবাণু সুরক্ষা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৪:৪১ পিএম

সুস্বাস্থ্য ও জীবাণু থেকে সুরক্ষা নিশ্চিত করতে সুপারপাওয়ার জীবাণু সুরক্ষা নিয়ে সম্প্রতি বাজারে এসেছে ম্যারিকো বাংলাদেশ-এর নতুন পণ্য মেডিকার সেইফলাইফ হ্যান্ডওয়াশ ও সাবান।

মেডিকার সেইফলাইফ হ্যান্ডওয়াশ ও সাবান-এ আছে ন্যানো জি™ জার্ম কিল টেকনোলজি, যা ভাইরাস, ব্যাকটেরিয়া ও ফাঙ্গাই থেকে সুরক্ষা নিশ্চিতে সুপরিচিত। এতে আছে নিম ও জলপাইয়ের প্রাকৃতিক গুণাগুণ যা জীবাণুদের ধ্বংস করে এবং ত্বককে রাখে মসৃণ। মেডিকার সেইফলাইফ হ্যান্ডওয়াশ ও সাবান-এ কোন প্রকার ক্ষতিকারক উপাদান নেই।

দেশজুড়ে সকল রিটেইল আউটলেট, ই-কমার্স ওয়েবসাইট এবং সুপারশপে মেডিকার সেইফলাইফ হ্যান্ডওয়াশ ও সাবান পাওয়া যাচ্ছে। হ্যান্ডওয়াশের ২০০ মি.লি পাম্প বোতলের খুচরা বাজারমূল্য মাত্র ৯০ টাকা ও প্রতিটি রিফিল প্যাকের মূল্য মাত্র ৫০ টাকা। এছাড়া, মাত্র ৩৮ টাকায় ৭৫ গ্রাম এবং ৪৮ টাকায় ১০০ গ্রাম সাবান পাওয়া যাচ্ছে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আশীষ গোপাল বলেন, “আজ সকলেই স্বাস্থ্যসম্মত জীবনযাপন করতে চায় এবং স্বাস্থ্যবিধি সম্পর্কে যথেষ্ট সচেতন। হ্যান্ডওয়াশ বা সাবান দিয়ে সঠিকভাবে হাত ধোয়ার ফলে বিভিন্ন রোগ-জীবাণু থেকে সুরক্ষা পাওয়া যায়। ভোক্তাদের হাতকে জীবাণুমুক্ত রাখতে ও পরিবারের সুরক্ষা নিশ্চিত করতেই মেডিকার সেইফলাইফ হ্যান্ডওয়াশ ও সাবান তৈরী করা হয়। আমাদের বিশ্বাস, ভোক্তাদের চাহিদা পূরণে আমাদের পণ্য সক্ষম হবে এবং স্বাস্থ্যসম্মত জীবনযাপনে সাহায্য করবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ