Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষ, আহত ৬

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১০:১২ পিএম | আপডেট : ১০:১২ পিএম, ২ অক্টোবর, ২০২১

খাগড়াছড়ির যাত্রীবাহী একটি বাস ও পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিকআপ ভ্যানে থাকা ৫ পুলিশ সদস্যসহ ৬ জন আহত হয়েছে। শনিবার (২ অক্টোবর) সকালে শহরের জিরোমাইলের মহালছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সাদা পিকআপভ্যানে পুলিশের একটি টহল দল জিরোমাইলের মহালছড়া এলাকায় দায়িত্ব পালন করছিল। সেখানে পিকআপ ভ্যানটি দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় বিপরীত দিক থেকে ঢাকা থেকে ছেড়ে আসা এস আলম পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে ওই পিকআপভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা পুলিশ সদস্যরা আহত হয়। দুমড়ে-মুচড়ে যায় পিকআপটি। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

আহতরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান (৪৫), কনস্টেবল আবু ইউছুফ (২৮), মো. তানভীর হোসেন (২৫), ঈশ্বর চাকমা (৩২), সেলিম রেজা (২৫) ও পিকআপ চালক সুজন চাকমা (২১)। আহতদের মধ্যে কনস্টেবল ইউছুফ ও তানভীরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবুল হাসান খান ইনকিলাবকে জানান, বেপরোয়া গতিতে আসার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। আমরা বাসটি জব্দ করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ