Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে আটক ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৬:০৩ পিএম

অবৈধভাবে লালমিনরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম-আঙ্গরপোতা সীমান্ত দিয়ে অনুপ্রবেশের দায়ে দুই বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)। আজ শনিবার ভোরে উপজেলার দহগ্রাম ইউনিয়নের আঙ্গরপোতা সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করার সময় তাদের আটক করে বিজিবি।

দুপুরে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুই বাংলাদেশিরা হলেন ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জনমেইজা গ্রামের মো. আফাজ উদ্দিন ছেলে মো. মমিন (৪২) ও অপরজন হলেন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার চাতল গ্রামের নাসিম উদ্দিন ছেলে মোহাম্মদ সুজন মিয়া (৩১)।

বিজিবি জানায়, লালমনিরহাট ৫১ বিজিবি দায়িত্বপূর্ণ আঙ্গরপোতা সীমান্ত ফাঁড়ি টহল দল কর্তৃক ডিএএমপি সীমান্ত পিলার ০১ সাব পিলার ০৩ হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ডাঙ্গাপাড়া নামক স্থান হতে বিজির টহল দল তাদের আটক করে আঙ্গরপোতা বিজিবি ক্যাম্পে নিয়ে আসেন। ৫১ বিজিবি পানবাড়ি কোম্পানি কমান্ডার জাহাবুল ইসলাম এতথ্য জানান, গত দুই মাস পূর্বে অবৈধ পথে কাজের সন্ধানে তারা ভারত গিয়েছিল। কাজ শেষে আবারও অবৈধভাবে বাংলাদেশে ফেরার পথে বিজিবি তাদের আটক করেছে। আটককৃতদের পাটগ্রাম থানায় সোপর্দ করে অনুপ্রবেশের দায়ে একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধভাবে অনুপ্রবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ