Inqilab Logo

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০২৪, ০৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৬ হিজরী

নতুন সদস্য নিচ্ছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৪:৪৫ পিএম

নতুন সদস্য নেওয়ার ঘোষণা দিয়েছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। সংগঠনটির এক নোটিশে বলা হয়, রাজধানীর বিভিন্ন (প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও পরিচিত অনলাইন নিউজ পোর্টাল) গণমাধ্যমে কর্মরত সাব-এডিটরদেরকে সংগঠনের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে সহ-সম্পাদকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। এ জন্য আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করা হয়েছে।

 

আজ শনিবার (২ অক্টোবর) সংগঠনের ফেইজবুক পেইজে https://www.facebook.com/subeditors/photos/a.107750821366647/241496361325425 এ সংক্রান্ত নোটিশ প্রকাশ করে সংগঠনটি। যাদের পেশা সংবাদিকতা এবং কমপক্ষে দুই বছর ধরে সাব-এডিটর/নিউজরুম এডিটর হিসেবে কর্মরত আছেন, তারাই আবেদন করতে পারবেন। এ ছাড়া ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাস হতে হবে। সংগঠনের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার সময় সংগঠনের ব্যাংক হিসাবে (ঢাকা সাব-এডিটরস কাউন্সিল, হিসাব নং ০২০০০১১৯০৩২০১ অগ্রণী ব্যাংক, জাতীয় প্রেসক্লাব শাখা) ৫শ টাকা জমা দিয়ে রসিদের ফটোকপি দিতে হবে। শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও কর্মক্ষেত্রের নিয়োগপত্র/পরিচয়পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে।

আগামী ২০ অক্টোবর পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন ফরম ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অফিস (ইসলাম এস্টেট, ৫৫/১ পুরানা পল্টন, তৃতীয় তলা) অথবা নির্বাহী কমিটির সদস্যদের কাছ থেকে ফরম সংগ্রহ করে তাদের কাছে জমা দেওয়া যাবে। নির্বাহী কমিটির সিদ্ধান্তের আলোকে সাংগঠনিক সম্পাদক শামসুল আলম সেতু নোটিশটি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ