Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদ্রাসার ছাত্রীসহ দু’জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর কিশোরগঞ্জে নিখোঁজ কাঁচামাল ব্যবসায়ীর ও ডিমলায় এক মাদ্রাসার ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে সংশ্লিষ্ট থানা পুলিশ এই লাশ উদ্ধার করে।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, বুধবার সকালে উপজেলা পরিষদের ডোরমেটরি থেকে খবের আলী (৫৫) নামের এক কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।
কেবা কাহারা খবের আলীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। প্রাথমিক তদন্তে গলায় শ্বাসরোধ করে হত্যা করার চিহ্ন পাওয়া গেছে। নিহত খবের আলী উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়ালপুকুর মৌলভীহাট গ্রামের মৃত বাচ্চা মাহমুদের ছেলে। সোমবার রাত থেকে সে নিখোঁজ ছিল। মঙ্গলবার দুপুরে নিহত খবের আলী দ্বিতীয় স্ত্রী পারভীন আক্তার স্বামী নিখোঁজ জানিয়ে থানায় একটি জিডি করেন।
গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদের ডোরমেটরিতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রহুল আমিন খান জানান, নতুন জামা না পেয়ে মায়ের ওপর অভিমান করে মৌসুমী আক্তার (১২) নামের এক মাদ্রাসার ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে ডিমলা উপজেলার ঝুনাগাছচাপানী ইউনিয়নের সোনাখুলী গ্রামের মৃত ঝুমুর আলীর মেয়ে ও একই গ্রামের শালতলা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
মৌসুমীর মা তারাবানু জানান, মঙ্গলবার রাতে সে একটি নতুন জামা  কিনতে চেয়েছিল। টাকা নেই পরে কিনে দেব। এতে সে আমার ওপর অভিমান করে রাতে না খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে ঘরে মৌসুমীর ঝুলন্ত লাশ দেখে স্থানীয়দের সহায়তায় পুলিশকে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদ্রাসার ছাত্রীসহ দু’জনের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ