Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে ভূয়া এনএসআই কর্মকর্তা গ্ৰেফতার!

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১০:২৮ পিএম

চট্টগ্রামের ফটিকছড়ি'র বাগান বাজার ইউনিয়ন পরিষদ থেকে ভূয়া এনএসআই কর্মকর্তা গ্ৰেফতার করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে এক ব্যক্তি বাগানবাজার ইউপি চেয়ারম্যানের বাড়িতে গিয়ে নিজেকে এসএসআই'র ডেপুটি মেজর ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নমিতা হালদারের বিশেষ কর্মকর্তা পরিচয়ে চেয়ারম্যানের খোঁজ করেন এবং তার বাড়িতে রাত্রি যাপন করতে চান বলে অভিপ্রায় ব্যক্ত করেন। একইভাবে শুক্রবার সকালেও বাগানবাজার ইউপি কার্যালয়ে গিয়ে ঘুরাঘুরি করতে থাকলে স্থানীয় এক মেম্বারের সন্দেহ হয়। তখন ওই ব্যক্তিকে কৌশলে আটকে রেখে চেয়ারম্যান রুস্তম আলীকে খবর দেয়। তিনি পরিষদে পৌঁছে পুলিশকে ঘটনা জানালে পুলিশ তাকে আটক করে থানা হেফাজতে নেয়।এনএসআই'র ডেপুটি মেজর পরিচয় দানকারী ওই প্রতারক অমল কান্তি দাস বনিক (৪৯) কুমিল্লা জেলার কুমিল্লা থানার ঠাকুরপাড়া এলাকার মৃত নরেন্দ্র চন্দ্রদাশ বণিকের পুত্র।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভূজপুর থানার ওসি আছহাব উদ্দিন বলেন, বাগান বাজার ইউনিয়ন পরিষদ থেকে ওই ব্যক্তিকে আটক করে সন্ধ্যায় থানা নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূয়া এনএসআই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ