Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ২ প্রাণ

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জ ও দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।
নারায়ণগগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, ফতুল্লার জামতলায় সড়ক দুর্ঘটনায় সবুজ আহমেদ (২৭) নামে এক মোটরসাইকেল আরোহীর মত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় ফতুল্লার জামতলা ব্রাদার্স সড়কে (এমপি গলির সামনে) এ দুর্ঘটনা ঘটে।

মৃত সবুজ আহমেদ ময়মনসিংহর কোতায়ালী থানার চর দড়ি কুষ্টিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি ভোলাইল গেউদ্দার বাজার জুয়েলারী ব্যবসা করতেন ও ফতুল্লার পূর্ব গোপালনগরের আজাদ হোসেনর বাসায় ভাড়ায় বসবাস করতেন। নিহতর স্ত্রী জানাতুল ফেরদৌস জানান, আমার স্বামী (সবুজ আহমদ) শহরের কালীরবাজার থেকে নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান ভোলাইল গেউদ্দারবাজারের উদ্দেশ্য মোটরসাইকেলযোগ রওনা দিয়েছিলো। পথিমধ্য জামতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় সবুজ আহমেদ মারা যায়। ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহীর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ দিলে তা মামলা হিসেবে গ্রহণ করা হবে। কিভাবে দুর্ঘটনা হলো তা খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল ভোরে বিরামপুর পৌরসভার জল কামলা গ্রামের তাজুল ইসলামের স্ত্রী মহিলা বেগম (৪২) রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত ট্রাকের চাপায় ঘটনাস্থলে সে মারা যায়। মহিলা বেগম মানসিক ভারসাম্যহীনভাবে চলাফেরা করত। বিরামপুর ঢাকা মহাসড়ক জল কামরা নামক স্থানে রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ প্রাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ