Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হলুদ সাংবাদিকতা দূরীকরণে প্রয়োজন সৎ সাংবাদিকতার চর্চা

মতবিনিময় সভায় জনপ্রসাশন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

বিভিন্ন গোষ্ঠি ভিন্ন ভিন্ন স্বার্থ রক্ষার্থে সাংবাদিকতাকে ব্যবহার করে। তাই হলুদ সাংবাদিকতা দূর করতে হবে এবং সেজন্য দরকার বেশি বেশি সৎ সাংবাদিকতার চর্চা। গত বুধবার রাতে মেহেরপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মেহেরপুর প্রেসক্লাবের নব নির্বচিত কার্যনির্বাহী কমিটি সহ অন্যান্য সাংবাদিকদের উপস্থিতিতে তিনি আরো বলেন, বিভিন্ন নতুন নতুন ভালো কাজের শুরু আমরা মেহেরপুর থেকে করবো। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা চান। জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার রাফিউল আলম, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইব্রাহিম শাহীন প্রমূখ। সাংবাদিকদের বিভিন্ন উন্নয়নমূলক কাজের বর্ণনা ও পরিকল্পনার কথা বলেন মন্ত্রী। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং মেহেরপুর প্রেসক্লাবের নিজস্ব জমিসহ বিল্ডিং স্থাপনের ঘোষণা দেন। এছাড়াও সাংবাদিকতার মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণেরও আশ্বাস দেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। পরে সেখানে এক মনোঙ্গ সংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৎ সাংবাদিকতার চর্চা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ