Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনায় সিলেটে মৃত্যুহীন গত ২৪ ঘন্টা, শনাক্ত ২০ জন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১:০১ পিএম

করোনাভাইরাসে মৃত্যুহীন গত চব্বিশ ঘন্টা পার হয়েছে সিলেটে। সংক্রমিত হয়ে টানা দ্বিতীয় দিনের মতো সিলেট বিভাগে কেউ মারা যায়নি। তবে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ২০ জন। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় প্রদত্ত তথ্যানুযায়ী, মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত হয়ে কেউ মারা যাননি সিলেট বিভাগে। ফলে মৃতের সংখ্যা আগের মতোই ১১৫৮ জনই আছে। এর মধ্যে ওসমানীতে ১১৭ জনসহ সিলেট মৃতের সংখ্যা ৯৬৭ জন, সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৭ জন রয়েছেন হবিগঞ্জের। গত সোমবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টার মধ্যে, ৪৮ ঘন্টা তথা দুইদিনের মধ্যে করোনায় মৃত্যুহীন ছিল সিলেট। এদিকে, গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টার মধ্যে ২০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। এর মধ্যে সিলেট শনাক্ত হন ১০ জন, সুনামগঞ্জের ২ জন, মৌলভীবাজারের ৪ জন ও ৪ জন রয়েছেন হবিগঞ্জের। ৯৫৩ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদেরকে। শনাক্তের হার ২ দশমিক ১০ ভাগ। সবমিলিয়ে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৫৫৪ জন বিভাগে। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮০৫ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৫৯৬ জন, সুনামগঞ্জের ৬২৩৯ জন, মৌলভীবাজারের ৮০৯৫ জন ও ৬৬২৪ জন রয়েছেন হবিগঞ্জে।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, সর্বশেষ ২৪ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩৯ জন বিভাগে। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৮ হাজার ৭৬ জন। বর্তমানে ৭৭ জন করোনা রোগী ভর্তি আছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ