Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রাক চাপায় কলেজ শিক্ষক নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৬ পিএম

মঙ্গলবার দুপুরে রাজশাহীর পবা উপজেলায় বড়গাছি রাজ হিমাগারের সামনে ট্রাকের চাপায় কলেজ শিক্ষক নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত মাসুদ রানা (৩৫) মোহনপুর উপজেলার ধোপাঘাটা ডিগ্রি কলেজের শিক্ষক ছিলেন। তিনি বড়গাছি এলাকার মৃত বছির উদ্দিন খানের ছেলে।

পবা থানার ওসি সিরাজুম মনির জানান, কলেজ শিক্ষক মাসুদ রানা মোটরসাইকেল যোগে নওহাটা বাজারের যাচ্ছিলেন। রাজ হিমাগারের সামনে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি মোটরসাইকেল থেকে রাস্তার উপর ছিটকে পড়েন। দুর্ঘটনার পর ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাকের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ওসি জানান, নিহত মাসুদ রানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ট্রাকটিও জব্দ করা হয়েছে। কিন্তু ড্রাইভার আর হেলপার পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে মামলা রুজু করা হবে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ